আজ-  ,


সময় শিরোনাম:
«» উপজেলা পরিষদ নির্বাচন-২০২৪ (২য় ধাপ): সম্পদ বিকাশই লক্ষ্য; পদে থাকা প্রার্থীদের আয় ১০ বছরে বেড়েছে প্রায় সাড়ে পাঁচশ শতাংশ: টিআইবি «» এই সরকারে আমলে জঙ্গি ও সন্ত্রাস সম্পূর্নরুপে নিয়ন্ত্রণে রয়েছে – মৌলভীবাজারে পুলিশের আইজিপি  «» সংবাদ সম্মেলন: ”বৈশ্বিক মতপ্রকাশের স্বাধীনতা প্রতিবেদন” প্রকাশ «» মৌলভীবাজারে ভোক্তা অধিকার অধিদপ্তরের অভিযানে ৪টি প্রতিষ্ঠানকে ১৭ হাজার টাকা জরিমানা «» স্থিতাবস্থা জারি থাকায় দ্বিতীয় ধাপে হচ্ছেনা মৌলভীবাজার সদরে নির্বাচন রাজনগর ২১ মে নির্বাচন «» বগুড়া  আদমদীঘিতে ইউএনও’র মত বিনিময় সভা  «» বগুড়া আদমদীঘিতে জাতীয় পুষ্টি সপ্তাহ উপলক্ষে আলোচনা সভা «» সিলেটে তৃণমূল নারী উদ্যোক্তা সোসাইটির সংবর্ধনা অনুষ্ঠিত «» দক্ষিণ সুরমা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সাধারণ সভা ও দায়িত্ব গ্রহণ «» বিসিকের সফলতা মানেই বিসিক সংশ্লিষ্ট উদ্যোক্তাদের সফলতা- বিসিক চেয়ারম্যান

কুলাউড়া কানিহাটি উচ্চ বিদ্যালয়ে তৃতীয় বারের মতো সভাপতি হলেন চেয়ারম্যান ওয়াদুদ বক্স

সালেহ আহমদ (স’লিপক):

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার কানিহাটি উচ্চ বিদ্যালয়ে তৃতীয় বারের মতো ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন হাজীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ওয়াদুদ বক্স। এর আগে তিনি এই বিদ্যালয়ে টানা দুইবার সভাপতির দায়িত্ব পালন করেন।

ওয়াদুদ বক্স তৃতীয় বারের মতো কানিহাটি উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত হওয়ায় এলাকার শিক্ষা ব্যবস্থাকে এগিয়ে নিতে অগ্রনী ভূমিকা রাখবে বলে আশাবাদী বিদ্যালয় সংশ্লিষ্টরা। তিনি সভাপতি নির্বাচিত হওয়ায় এলাকাবাসী, অভিভাবক ও শিক্ষকবৃন্দরা অভিনন্দন জানিয়েছেন।

এক প্রতিক্রিয়া কানিহাটি উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির তৃতীয় বারের মতো নির্বাচিত সভাপতি ওয়াদুদ বক্স বলেন, এ বিদ্যালয়ের শিক্ষার মানোন্নয়নের পাশাপাশি অবকাঠামোগত উন্নয়নে মনোনিবেশ করা আমার মূল লক্ষ্য। এছাড়াও তিনি সকলের সু-পরামর্শ ও সার্বিক সহযোগিতা কামনা করেন।